• 23/C, Zigatola, Dhanmondi, Dhaka, Bangladesh
  • Open 24/7

Best Hospital

In Bangladesh

স্বল্প খরচে

মানসম্মত চিকিৎসা

বিশেষজ্ঞ ডাক্তারের

পরামর্শ
Call : 0188 704 5555

ফরচুন হেলথ্কেয়ার লি. ধানমন্ডি তে স্বল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা

ফরচুন হেলথ্কেয়ার লি. ধানমন্ডি তে স্বল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা

ফরচুন হেলথ্কেয়ার লি: (হাসপাতাল ও ডায়াগনস্টিক), জিগাতলা, ধানমন্ডি তে স্বল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা

Fortune Healthcare Ltd. (Hospital & Diagnostics), Offers quality Healthcare at Low Cost in Jigatla, Dhanmondi, Dhaka, Bangladesh.

ফরচুন হেলথকেয়ার লিমিটেড (হাসপাতাল ও ডায়াগনস্টিকস), জিগাতলা, ধানমন্ডি, ঢাকা, বাংলাদেশ-এ কম খরচে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা অফার করে

ফরচুন হেলথকেয়ার লিমিটেড বাংলাদেশের ঢাকার জিগাতলা এবং ধানমন্ডি এলাকার একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান। তারা তাদের রোগীদের সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। তারা রোগ নির্ণয় এবং চিকিৎসা সহ বিভিন্ন চিকিৎসা সেবা প্রদান করে।

তাদের হাসপাতাল আধুনিক সুযোগ-সুবিধা এবং সরঞ্জাম দিয়ে সজ্জিত, এবং প্রশিক্ষিত চিকিৎসা পেশাদারদের সাথে কর্মী রয়েছে যারা রোগীদের সার্বক্ষণিক যত্ন প্রদান করে। কার্ডিওলজি, নিউরোলজি, গ্যাস্ট্রোএন্টারোলজি, অর্থোপেডিকস এবং আরও অনেক কিছুর জন্য তাদের বিশেষায়িত বিভাগ রয়েছে।

হাসপাতাল ছাড়াও, ফরচুন হেলথকেয়ার লিমিটেড রেডিওলজি, প্যাথলজি এবং ইমেজিং সহ ডায়াগনস্টিক পরিষেবাও অফার করে। তারা তাদের রোগীদের সঠিক এবং নির্ভরযোগ্য ডায়াগনস্টিক ফলাফল প্রদানের জন্য সর্বশেষ প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে।

সামগ্রিকভাবে, ফরচুন হেলথকেয়ার লিমিটেডের লক্ষ্য জিগাতলা এবং ধানমন্ডিতে স্থানীয় জনগোষ্ঠীকে সহজলভ্য এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদান করা। তারা খরচ কম রেখে উচ্চ মান এবং রোগীর যত্নের মান বজায় রাখার চেষ্টা করে যাতে প্রত্যেকে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা সেবা পেতে পারে।ফরচুন হেলথ্কেয়ার লি. ধানমন্ডি তে স্বল্প খরচে মানসম্মত স্বাস্থ্য সেবা

Hi, How Can We Help You?
Scan the code